টিপস এন্ড ট্রিকস

নেপাল ভ্রমণ প্যাকেজ 2023, নেপাল ভ্রমণ খরচ সম্পর্কে বিস্তারিত তথ্য

নেপাল ভ্রমণ প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানুনঃ দক্ষিণ এশিয়ার ছোট্ট একটি দেশ নেপাল। আমাদের সকলের কাছে হিমালয় কন্যা নামে পরিচিত। ঠান্ডা বরফে আচ্ছাদিত পর্বতগুলিতে শুভ্র মেঘের হাতছানি। পৃথিবীর সর্বোচ্চ চূড়ায় ভূখন্ড যাকে মহান সৃষ্টিকর্তা পর্বত দিয়ে বিশেষায়িত করেছেন। প্রাচীন সিল্করোডের অংশবিশেষ হিন্দু ও বৌদ্ধ ধর্মের তীর্থস্থান হিমালয়ের দেশ নেপাল।

বাংলাদেশ থেকে নেপালের দূরত্ব অল্প হওয়ায় ভ্রমণ পিপাসু মানুষ নেপালের দর্শনীয় স্থানগুলি দেখতে যায়। এছাড়াও নেপাল ভ্রমণ খরচ অন্যান্য দেশের তুলনায় অনেক কম। আপনি বিভিন্ন ট্রাবেল এজেন্সির মাধ্যমে নেপাল ট্যুর দেওয়ার প্লান করেন তাহলে তো বিষয়টা অনেক সহজ হয়ে যাবে। ট্যুর এজেন্সিগুলি প্রতিবছরই বিভিন্ন ধরনের প্যাকেজ চালু করে থাকে। আপনি আপনার বাজেটের উপর ভিত্তি করে আপনার পছন্দের প্যাকেজে নেপাল ট্যুর দিতে পারবেন। তাই আজকের এই আর্টিকেলটিতে নেপাল ভ্রমণ প্যাকেজ ও ভ্রমণ খরচ সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়ার চেষ্টা করব।

নেপাল ভ্রমণের উপযুক্ত সময়

নেপাল ভারতের উত্তর দিকে অবস্থিত ছোট একটি দেশ। প্রাকৃতিক অপরুপ সোন্দর্যের কারনে প্রতিবছরই বিভিন্ন দেশ থেকে মানুষ ভ্রমণ করতে যায়। বর্ষাকাল ছাড়া যে কোন সময়ে এই দেশে ভ্রমণ করা যায়। পাহাড়ি জায়গা হওয়ার টেক রোডগুলিতে সমস্যা হতে পারে। তবে অক্টোবর থেকে মার্চ নেপাল ভ্রমণের উপযুক্ত সময়। এই সময়গুলিতে আকাশ অনেক পরিষ্কার থাকে, কোন বৃষ্টিপাত হয় না এবং হিমালয়ও তার অপরুপ সোন্দর্য তুলে ধরে।

নেপাল ভ্রমণ প্যাকেজ

দেশ ভ্রমণে বিভিন্ন ট্রাবেল এজেন্সিগুলি অনেক সহজ করে দিয়েছে। ট্রাবেল এজেন্সিগুলি বিশ্বের প্রতিটি দেশ ভ্রমণের জন্য প্যাকেজ চালু করে থাকেন। আপনি আপনার পছন্দের প্যাকেজ অনুযায়ী পছন্দের দেশগুলি ভ্রমন করতে পারেন। নেপাল ভ্রমণের ক্ষেত্রে কোন ব্যতিক্রম নয়। বাংলাদেশ থেকে নেপাল ভ্রমণের জন্য ট্রাবেল এজেন্সির মাধ্যমে ভ্রমণ করাই উত্তম হবে। তাই আজকের আর্টিকেলটিতে বাংলাদেশ থেকে নেপাল ভ্রমণ প্যাকেজ ও তার খরচ ও ট্যুর প্লান সম্পর্কে তুলে ধরার চেষ্টা করেছি। তাই সম্পর্কে বিস্তারতি জানতে সম্পূর্ণ আর্টিকেলটি ধৈর্য্যসহকারে পড়ুন।

নেপাল ট্যুর প্যাকেজ ফ্রম বাংলাদেশ

বাংলাদেশ থেকে নেপালে ভ্রমনের জন্য যে সকল প্যাকেজ রয়েছে তার তালিকা নিচে দেওয়া হলঃ

নেপাল ভ্রমণ প্যাকেজের নামট্যুর এজেন্সির নামট্যুর এজেন্সি ঠিকানাদর্শনীয় স্থাননেপাল ভ্রমণ খরচ
প্যাকেজ -১Deshghuri.comEmail: in**@de*******.com
মোবাইল নাম্বার- ০১৭১২৯১৯৫৩২
প্যাকেজ -২TripsNtoursEmail:in**@tr*********.bd
মোবাইল নাম্বার-
০১৯৬০০৯৯০০০০
প্যাকেজ -৩
প্যাকেজ -৪Email: to*****@ir***.com


Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button